পলাশে বর্ণাঢ্য আয়োজনে পজেটিভ পলাশ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নরসিংদীর পলাশে বর্ণাঢ্য আয়োজনে ইউটিউব টিভি চ্যানেল পজেটিভ পলাশ টিভির ১ম বর্ষপূতি ও ২য় বর্ষে পর্দাপণ করায় কেট কাটা, আলোচনা সভা ও এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত্ব হয়েছে।

বুধবার সকালে পজেটিভ পলাশ টিভির আয়োজনে ঘোড়াশাল পৌরসভার ওয়াপদা গেইট অফিস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের অফিসে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীটি পালিত হয়।

এসময় পজেটিভ পলাশ টিভির চেয়ারম্যান ও উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূরে-আলম রনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলার নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পলাশ শিল্পাঞ্চল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আমিরুল হক মোস্তফা মিয়া,প্রফেসর জাকারিয়া মাহমুদ, সাংবাদিক,আল-আমিন মিয়া,জাহিদুল ইসলাম জাহিদ, সাইফুল ইসলাম, আল-আমিন মুন্সি,নূর-মোহাম্মদ,বায়জিদ আহমেদ,শারমিন সুলতানা,রোজিনা,প্রমুখ।