সখীপুরে ৪৩ জোয়াড়িসহ গ্রেফতার ৪৭

টাঙ্গাইলের সখীপুরে ৪৩ জোয়াড়িসহ ৪৭ জনকে গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের দেওয়ানপাড়া এলাকা থেকে জোয়া খেলার সরঞ্জামসহ ৪৩ জোয়াড়িকে গ্রেফতার করা হয়।

এ সময় জোয়ার স্পট থেকে ১ লাখ ৬ হাজার ৯’শ ৯০টাকা নগদ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভূক্ত আরো ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ির গ্রামের দেওয়ানপাড়া এলাকায় চারপাশ বনে ঘেরা অনাবাদী জমির উপর তাবু টেনে স্থানীয় জুয়াড়ি ইস্কান্দার দেওয়ানের নেতৃত্বে টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুরসহ বিভিন্ন জেলার অর্ধ শতাধিক জুয়াড়ি জুয়া খেলতে বসে।

এ সময় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সদস্য, স্থানীয় জনসাধারণ তাদের চারদিক দিক থেকে ঘিরে ফেলে সখীপুর থানা পুলিশকে খবর দেয়। কৌশলে নেতৃত্বদানকারী ইস্কান্দার দেওয়ান পালিয়ে গেলেও পুলিশ জুয়াড় আসর থেকে নগদ টাকা, মুঠোফোন ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪৩ জন জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন,সোমবার রাতে কমিউনিটি পুলিশিং’র সহায়তায় বিভিন্ন জেলা থেকে আসা ৪৩ জন জুয়াড়ি ও বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভূক্ত ৪ আসামিকে মঙ্গলবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।