পিস্তল, ম্যাগজিন, গুলি ও ফেন্সিডিলসহ বাপ-বেটা আটক

যশোরের চৌগাছায় এবার পিস্তল, ম্যাগজিন, গুলি ও ফেনসিডিলসহ আব্দুল মান্নান (৬০) ও তার ছেলে জাকির হোসেন (৩০) নামে দুইজনকে গ্রেফতারের দাবি করেছে পুলিশ। তারা উপজেলার ধুলিয়ানি ইউনিয়নের কাবিলপুর গ্রামের বাসিন্দা।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রিফাত খান রাজীব বলছেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আটটার দিকে একই ইউনিয়নের মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে অভিযান চালিয়ে একটি সংঘবদ্ধ অস্ত্র ও মাদক চোরাচালান দলের সদস্য আব্দুল মান্নান ও জাকির হোসেনকে আটক করা হয়। তারা সম্পর্কে বাপ-বেটা। ওই সময় মান্নানের কাছ থেকে একটি পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আর তার ছেলে জাকির হোসেনের কাছ থেকে উদ্ধার হয় ৫০ বোতল ফেনসিডিল।

আটক দুইজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা হয়েছে জানিয়ে ওসি বলছেন, আটক বাপ-বেটাকে পৃথক দুই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
এদিকে, একইদিন সন্ধ্যায় চৌগাছা শহরের তারনিবাস এলাকায় অভিযান চালিয়ে মাসিলা গ্রামের মুজিবুর রহমানের ছেলে ফারুক (৩০) নামে এক যুবককে দশ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামি দের আদালতে পাঠানো হয়েছে৷

এরআগে গত রোববার চৌগাছা থানা পুলিশ একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৫০ পিচ ইয়াবাসহ এক দম্পতিকে আটক করে৷