বিনামারা “চাচা ভাইফুত অল” কর্তৃক ঈদ ভ্রমণ

মুসা বিপ্লব, কক্সবাজার (জেলা প্রতিনিধি):-
কক্সবাজারের চকরিয়া পৌর ৭নং ওয়ার্ড বিনামারা গ্রামের খন্দকার বংশের তরুণ-কিশোরদের আত্মীয়তা ও সামাজিক বন্ধনে সব সময় ঐক্যবদ্ধ থাকেন। বাপ-চাচা অথবা মুরব্বী তুল্য ব্যক্তিদের সম্পর্ক ভালো কিংবা খারাপ যা হওক না কেন, এই তরুণদের সম্পর্ক থাকেন কঠিন ঐক্যবদ্ধ। এ বন্ধনে এই সকল তরুণরা বিভিন্ন সময় ছোটবড় সবাই মিলেমিশে আনন্দ-উৎসব ও বিভিন্ন সমাজিক কাজকর্ম করেন থাকেন। তার অংশ হিসাবে সিনিয়র-জুনিয়র ও চাচা-ভাতিজাদের ঐক্যবদ্ধ নাম “চাচা ভাইফুত অল”।

এই “চাচা ভাইফুত অল” এর সিনিয়র সিটিজেন ও চট্টগ্রাম কলেজের মেধাবী ছাত্র এবিএম আলবেরুনী, এবং মুখপাত্র ও চট্টগ্রাম কলেজের মেধাবী ছাত্র শাহারিয়ার শাহারিয়ার আরমান এর সার্বিক পরিচালনায় (রবিবার) ৯জুন, সকাল ৯.০০টা থেকে বার্ষিক ঈদআনন্দ ভ্রমণ-২০১৯ সফল করার উদ্দেশ্যে গ্রাম ত্যাগ করেন।

চাচা ভাইফুত অলের এই ভ্রমণ ছিল বান্দরবন জেলার আলীকদমের আবাসিক এলাকার ঝর্ণা ও ১৬শ ৭০ফিট উচ্চতা বিশিষ্ট বিশাল পর্বত মাইরাথং জাদি।

এতে আরো অংশগ্রহণ করেন চাচা ভাইফুত অলের সিনিয়র সিটিজেন, কক্সবাজার সরকারী কলেজের ছাত্র ও তরুণ সাংবাদিক মুসা ইবনে হোসাইন বিপ্লব, চট্টগ্রাম প্রিমিয়ার ইউনিভার্সিটির এলএলবি’র ছাত্র মোঃ ইখতিয়ার উদ্দিন, চট্টগ্রামস্থ সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের মেধাবী ছাত্র আবু রাইহান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শাহজামাল সায়েম, চট্টগ্রাম কলেজের মেধাবী ছাত্র আবু মোস্তাফা আসেফ, একেএম সাকিব উদ্দিন, চট্টগ্রাম হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের মেধাবী ছাত্র সাইমন ইসলাম মেহেদী, চট্টগ্রাম হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের মেধাবী ছাত্র শুফাহিয়্যু আশফা রাজিন ও বিশেষ মেহমান ছিল কক্সবাজার ইন্টারন্যাশলাল ইউনিভারসিটির মেধাবী ছাত্র তৌহিদুল ইসলাম সাদ।