দুর্যোগপূর্ণ আবহাওয়ায় শাহমখদুমে এলো না বিমান, যাত্রা বাতিল

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় শাহমখদুমে এলো না বিমান, যাত্রা বাতিল

রাজশাহী ব্যুরো: মুঙ্গলবাল ৯/এপ্রিল বৈরি আবহাওয়ার কারণে ঢাকার হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি বিমান রাজশাহীর হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে আসতে পারেনি যার ফলে মঙ্গলবার বিকালের রাজশাহী থেকে ঢাকার একটি ফ্লাইট বাতিল করা হয়েছে বলে জানা যায়

রাত পৌনে ৮টার দিকে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ বৈরি আবহাওয়ার কারণে ফ্লাইটটি বাতিল ঘোষণা করে।ফ্লাইটটি বাতিল হওয়ায় বিমানবন্দর থেকে যাত্রীরা বাড়ি ফিরে যান। তথ্যমতে এর আগে বিকাল ৪টারও আগে থেকে যাত্রীরা বিমানের অপেক্ষায় বসেছিলেন।

শাহমখদুম বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান সুত্রে জানা যায়, মঙ্গলবার বাংলাদেশ বিমানের একটি বিমান ঢাকা থেকে রাজশাহী আসে ৪টা ২০ মিনিটে। পরে পৌনে ৫টায় বিমানটি যাত্রী নিয়ে আবার ঢাকায় ফিরে যায়। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বিমানটি ঢাকা থেকে আসতেই পারেনি। পরে রাত পৌনে ৮টার দিকে ফ্লাইটটি বাতিল ঘোষণা করে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরের পর থেকেই রাজশাহীর আকাশে ঘন কালো মেঘ জমতে শুরু করে। ফলে রাতের মতো অন্ধকারে ঢেকে যায় চারপাশ। পরে বিকালে ঝোড়ো হাওয়ার সঙ্গে বর্জ্যসহ বৃষ্টি হয়।

রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক নজরুল ইসলাম এর তথ্যমতে, দুপুর দেড়টা থেকে বিকাল পৌনে ৪টা পর্যন্ত তারা ১০ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছেন।