বরিশাল নগরীর রুপাতলীতে রুচিশীল খাবারের এক বিশ্বস্ত প্রতিষ্ঠান হোটেল ‘‘খাবার বাড়ি’’

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশাল নগরীর রুপাতলীতে সদ্য স্থাপিত হোটেল ‘‘খাবার বাড়িতে’’ অত্যন্ত মনোরম পরিবেশে ও রুচিশীল মান সম্মত খাবার পরিবেশনে ইতিমধ্যেই সকলের মনে এক আস্থা অর্জন করেছে।

সদ্য স্থাপিত এই হোটেলটি রুপাতলীতে স্থাপিত অন্যান্য হোটেলগুলোর চেয়ে স্বাস্থকর পরিবেশে ভাল মানের খাবার পরিবেশন করা হচ্ছে বলে জানিয়েছে এই রেস্টুরেন্টের একাধিক ভোক্তা।

ভোক্তারা জানান, রুপাতলীতে খাবার বাড়ি রেস্টুরেন্টের কার্যক্রম শুরু হওয়ার পরপরই অসাধারন ঘরোয়া পরিবেশে ভোক্তাদের সু-স্বাস্থ বজায়ের লক্ষ্যে ভেজাল মুক্ত , স্বাস্থকর পরিবেশে এবং খাবারের সঠিক মুল্যে খাবার পরিবেশন করা হচ্ছে।

এ হোটেলটিতে রয়েছে ভোক্তাদের সুবিধার্থে এসি সম্পন্ন কক্ষ। রয়েছে পর্যাপ্ত জায়গা ও নারীদের পর্দার বিষয় বিবেচনাপুর্বক রয়েছে তাদের জন্য আলাদা খাবারের স্থান। হোটেলটি সার্বক্ষনিক সিসি ক্যামেরার আওতাধীন। এছাড়াও বিভিন্ন খাবারের অর্ডারও সরবরাহ করা হয়।এ সকল কার্যক্রমকে ঘিরে হোটেলটিতে সব মিলিয়ে যেন এক মনোমুগ্ধকর পরিবেশ ।

এ রেস্টুরেন্টে সার্বক্ষনিক ভোক্তাদের সেবা দিতে পর্যাপ্ত কর্মচারী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। লক্ষ্য করা যায়, দূর-দুরান্ত থেকে ভোক্তারা এই ‘খাবার বাড়ি’রেস্টুরেন্টে খেতে আসেন। শফিকুর নামে এক ভোক্তা জানান, রুপাতলীতে অন্যান্য রেস্টুরেন্টের চেয়ে এই রেস্টুরেন্টটিতে ভাল মানের খাবার পরিবেশন করা হয়। তাই প্রায় সময়-ই সুযোগ পেলেই ছুটে আসি এখানে খেতে। এছাড়াও এ রেস্টুরেন্টটিতে রয়েছে এক মনোমুগ্ধকর পরিবেশ যা এমনিতেই ভোক্তাদের আকর্সন করে।

স্বনামধন্য ‘খাবার বাড়ি’ রেস্টুরেন্টের মালিক মোঃ সোহেল রানা জানান, আমরা আপ্রান চেস্টা করে চলেছি ভাল মানের খাবার পরিবেশন করতে।ভোক্তাদের সু-স্বাস্থ বজায়ে ভেজাল মুক্ত ও স্বাস্থকর পরিবেশে খাবার পরিবেশনে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। হোটেলটির যেন সুনাম বজায় থাকে এবং ভোক্তাদের চাহিদানুযায়ী ন্যায্য মুল্যে স্বাস্থকর ও ভাল মানের খাবার পরিবেশন-ই আমাদের লক্ষ্য। এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।