বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে সংগঠন পরিচালনা করতে হবে-এমপি মুহিব

কলাপাড়া প্রতিনিধি ॥
বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে সংগঠন পরিচালনা করতে হবে। পারস্পরিক শ্রদ্ধাবোধ, ভালবাসা, মমতা এবং ভ্রাতৃত্বের বন্ধনের মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে। পাশাপাশি সাধারন মানুষের কাছে দেশে ও জাতির উন্নয়নে নেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কাজের বাতা পৌছে দিতে হবে। পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়ন শ্রমিকলীগ ও জয়বাংলা ক্লাবের অফিস উদভোধনের সময় প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মুহিব।
শুক্রবার বেলা এগরটায় তিনি এ অফিস দুটি উদভোধন করেন। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা, মহিপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবদুল মালেক আকন, লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা, অগ্রনী কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসরাম বিশ্বাস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল কলাপাড়া উপজেলা শাখার সাদারন সম্পাদক নাসির উদ্দিন বিপ্লবসহ উপজেলা ও ইউনিয়নের পযায়ের নেতাকমী।
নেতা-কমীদের উদ্যেশে তিনি আরো বলেন, ক্ষমতা ভোগ করার জন্য। দখলদারিত্ব করার জন্য নয়। মানুষের সেবা করার জন্য। সে মানসিকতা নিয়েই রাজনীতি করতে হবে। সংগঠনিক কাজ এগিয়ে নিতে হবে। মানুষের কল্যানে কাজ করতে হবে। মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনা দলমত ভ’লে সতের কোটি মানুষের সেবায় নিজেকে উৎসগ করেছেন। তার নিদেশনানুযায়ী আমাদেরও সে আদশ নিয়ে কাজ করতে হবে। একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সবাই কাজ করতে হবে।