রামগঞ্জে অবৈধ ট্রলি বন্ধের ঘোষনা

তামজীদ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বৃহস্পতিবার দুপুরে আইন শৃংখলা সভায় অবৈধ ট্রলি বন্ধ করে দেওয়ার ঘোষনা দিলেন স্থানীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মোহাম্মদ রিজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ড. আনোয়ার হোসেন খান। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আকম রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, দরবেশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভূইয়া, স্বাস্থ্য কর্তকর্তা গুলময় পোদ্ধার প্রমূখ।

এ সময় ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, ব্যবসায়ী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের দাবীর প্রেক্ষিতে আগামী ১ এপ্রিল থেকে উপজেলার সড়কগুলিতে ট্রলি চলাচল বন্ধ করে দেওয়ার ঘোষনা করেন তিনি। একই সময় তিনি আইন শৃংখলা, স্বাস্থ্য, শিক্ষাসহ উন্নয়ন মূলক কর্মকান্ড বৃদ্ধিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

উলেখ্যঃ রামগঞ্জ উপজেলাতে অদৃশ্য শক্তির প্রভাবে প্রতিদিন পাঁচ শতাধিক নিষিদ্ধ ট্রলি চলাচল করে সড়কগুলো জরাজীন্য করেছে। শুধু তাই নয় বেপরোয়া ট্রলি প্রতিনিয়ত দুর্ঘটনায় ঘটছে। উপজেলা আইন শৃংখলা সভাগুলোতে বার বার উপস্থাপন হলেও বন্ধের কার্যকর ব্যবস্থা গ্রহন করা হয়নি।