নারী উন্নয়ন মেলায় শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার পেলেন সমাজকর্মী মান্নান ভূঁইয়া

স্টাফ রিপোর্টারঃ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত দুইদিন ব্যাপী নারী উন্নয়ন মেলার সমাপনী দিনে শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার পেলেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া।
সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো প্রতিপাদ্য বিষয় নিয়ে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে নারী উন্নয়ন মেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক রাব্বী মিয়া। ৯ মার্চ শনিবার দুপুরে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক কামিজা ইয়াসমিন, প্রোগ্রাম অফিসার ফাতেমা ফেরদৌসী, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য এডভোকেট নুর জাহান বেগম, ওয়ানস্টপ ক্রাইসিসের প্রোগ্রাম অফিসার যুথিকা দাস, জেলা কারাগারের প্রতিনিধি সিমা আক্তার মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান ও সংগঠক এম এ মান্নান ভূঁইয়াকে নারী উন্নয়ন মেলায় শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কারটি তুলে দেন।

শুভেচ্ছা স্মারক পেয়ে সমাজকর্মী এম এ মান্নান ভূঁইয়া বলেন, এই পুরস্কারটি মানব কল্যাণ পরিষদের সকল কর্মকর্তা ও সদস্যদের পরিশ্রমের ফসল এবং সংগঠনের সমাজকর্মীদের আন্তরিকতায় আজ আমরা এই পর্যায়ে এসেছি। আমরা প্রশাসনের আন্তরিক সহযোগিতায় সমাজকর্মে আরও অগ্রসর হতে চাই। আর সামাজিক কাজ করতে গেলে বাধাবিপত্তি আসবেই। তাই বলে থেমে থাকা যাবে না। নারীদের উন্নয়নে এবং যৌতুক, বাল্য বিবাহ, যৌন হয়রানীসহ নারী নির্যাতন প্রতিরোধে মানব কল্যাণ পরিষদ যথেষ্ট কাজ করছে এবং ভবিষ্যতেও করে যাবে। উল্লেখ্য যে, নারী উন্নয়ন মেলার সমাপনীতে বিতর্ক প্রতিযোগিতার পুরস্কারসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও নারী উদ্যোক্তাদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।