পিরোজপুর-১: নাজিরপুরে সাঈদীপুত্র শামীমকে অবাঞ্ছিত ঘোষণা

পিরোজপুর-১ (নাজিরপুর-পিরোজপুর-নেছারাবাদ) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী সাঈদীপুত্র শামীম বিন সাঈদীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

এ উপলক্ষে মঙ্গলবার উপজেলা সদরে এক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হওয়া এ মিছিলটি উপজেলা পরিষদ গেট চত্বরে গিয়ে শেষ হয়।

মুক্তিযোদ্ধা কমান্ড ও প্রজন্ম ’৭১ ব্যানারে অনুষ্ঠিত এ বিক্ষোভ পরবর্তী পথসভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি এম সাইফুদ্দিন কাজী খোকন, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, উপজেলা আওযামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, ছাত্রলীগ সভাপতি তানভীর হাসান ডালিম, সাধারণ সম্পাদক সুমন হাওলাদার প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মানবতাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে আমরণ কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসেন সাঈদীর ছেলে শামীম সাঈদীকে প্রত্যাখ্যানসহ অবাঞ্ছিত ঘোষণা করে নির্বাচনে অযোগ্য ঘোষণার দাবি জানান।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বলেন, আমরা জোট বা ঐক্যফ্রন্ট থেকে ধানের শীষের প্রতীকে প্রার্থী হিসেবে শামীম বিন সাঈদীকে মনোনয়ন দিয়েছি। তিনি কোনো যুদ্ধাপরাধী নন।