বিএনপিকে কেউ ভোট দেবে না: মতিয়া চৌধুরী

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপির হাত-পা আছে, মাথা নেই। এরা কাকতাড়ূয়া। কাজেই মাথা ছাড়া বিএনপিকে কেউ ভোট দেবে না। দলটির এক নেতা এতিমের টাকা চুরির দায়ে জেলে, আরেক নেতা তারেক রহমান যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত। তারা কোনোদিন দেশকে শান্তি দেয়নি, দেবে না। রোববার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার তারাকান্দি এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এতিমের টাকা চুরি করে, হারামের পথে চলে দেশে ইসলাম কায়েম হয় না। আর এখন ভাড়া করা নেতা কামাল হোসেনকে মাথা বানিয়ে তারা নির্বাচনে জয়ী হতে চায়। তাদের স্বপ্ন সফল হবে না।

মতিয়া চৌধুরী আরও বলেন, বঙ্গবন্ধু আমাদের দেশ দিয়েছেন আর তার মেয়ে শেখ হাসিনা দেশের মানুষকে উন্নত জীবন দিয়েছেন। তাই যে নেতার পেছনে থাকলে নিজের ভালো হবে, দেশের ভালো হবে সেই নেতাকেই জনগণ ভোট দেবে। বিগত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন, তিনি দেশের ভালো চান, দেশের জন্য সম্মান বয়ে আনেন। তাই ভোটাররা নৌকার পক্ষেই থাকবে।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া, কৃষ্ণপট্টি, সুলকিকুড়া, ঘুঘরাকান্দি, সূর্যনগর এলাকায় নির্বাচনী জনসভায় বক্তব্য দেন। এসব সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকীসহ উপজেলা আওয়ামী লীগ নেতারা বক্তব্য দেন।