নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে ঐক্যফ্রন্ট: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্ট সাম্প্রদায়িক অপশক্তির সাথে হাত মিলিয়েছে। এরা সহিংসতা ও নাশকতার পরিকল্পনা নিয়ে এগুচ্ছে। তারা জনগণের প্রত্যাশিত শান্তিপূর্ণ নির্বাচনকে বানচালের চক্রান্ত ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এ অশুভ তৎপরতাকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

রোববার সন্ধ্যায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে নির্বাচনী এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, তারা চাচ্ছে বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নিয়ে যেতে। আপনারা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিন। আর শপথ নিন স্বাধীনতা বিরোধীদের চূড়ান্তভাবে পরাজিত করার। তারা ক্ষমতায় এলে লাশের মিছিল হবে, রক্তের দরিয়া বইবে, বিএনপি আগুন সন্ত্রাস, খুন ও দুর্নীতি ছাড়া দেশবাসীকে কিছুই দিতে পারেনি।

বিএনপির এই রাজনীতি সাধারণ মানুষ প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে তিনি বলেন, মানুষ বুঝে গেছে, বিএনপি ক্ষমতায় এলে আবারও হাওয়া ভবন হবে, দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়নের জোয়ারে ভাসবে বাংলাদেশ।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এই পথসভায় আরও বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউর করিম নিশান, জেলা ছাত্রলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রাকিব হোসেন লোটাস প্রমুখ।