আ’লীগ ক্ষমতায় এলে এবার গ্রাম হবে শহর: ড. হাছান মাহমুদ

রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় বিরামহীন প্রচার চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদ এমপি। 

শনিবার দুপুর থেকে উপজেলার পারুয়া ইউনিয়নের হাজারীহাট, কাঁটাখালী বাজার, উত্তর পারুয়া, সওদাগর পাড়াসহ বিভিন্ন এলাকায় প্রচার চালিয়েছেন তিনি। এ সময় পারুয়ার সাহাব্দিনগর উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় বক্তব্য দেন তিনি। 

হাছান মাহমুদ বলেন, গত দশ বছরে আওয়ামী লীগের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট থেকে শুরু করে সর্বত্র আওয়ামী লীগের উন্নয়নের ছোঁয়া লেগেছে। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ মানুষকে দিনবদল ও ডিজিটাল বাংলাদেশের প্রতিশ্রুতি দিয়েছিল। এখন এসব আর স্বপ্ন নয়, বাস্তব। 

এবার নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় এলে গ্রামীণ মানুষ শহরের যাবতীয় সুযোগ-সুবিধা পাবে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে এবার গ্রাম শহরে পরিণত হবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ও ভবিষ্যৎ উন্নত, সমৃদ্ধিশালী সুন্দর বাংলাদেশ নির্মাণে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিন। 

পথসভায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জহির আহমদ চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, উপজেলা আওয়ামী লীগ নেতা লোকমানুল হক চৌধুরী, ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার প্রমুখ।

এদিকে নৌকার প্রচারে এবার মাঠে নেমেছে রাঙ্গুনিয়ার আলেম সমাজ। শনিবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়েছেন তারা। 

এ সময় আলেম সমাজের নেতারা সাধারণ জনসাধারণের মধ্যে নির্বাচনী প্রচারপত্র বিলি করেন এবং পথসভায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। 

এদিন সকাল ১০টার দিকে উপজেলার লিচুবাগানে আলেম সমাজের প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাঙ্গুনিয়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদের ছোট ভাই খালেদ মাহমুদ।