নাশকতা করে ফলাফল পক্ষে নেয়ার ষড়যন্ত্র করছে বিএনপি: শেখ হাসিনা

প্রচুর পরিমাণে টাকা ছড়িয়ে নির্বাচনের আগে বড় ধরনের নাশকতা সৃষ্টি করে ফলাফল পক্ষে নেয়ার ষড়যন্ত্র করছে বিএনপি। এমনকি বিএনপির ভুয়া ব্যালট পেপার ছাপানোর খবর আছে বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সে চারটি জেলার জনসভায় সংযুক্ত হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এসময় তিনি বিএনপির বিরুদ্ধে এসব অভিযোগ করেন।

সুধাসদন থেকে প্রথমেই চট্টগ্রামের সঙ্গে যুক্ত হন শেখ হাসিনা। নৌকা ও মহাজোট প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকায় ভোট চান তিনি।

শেখ হাসিনা বলেন: ৩০ তারিখে নির্বাচন, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ে তুলছি। আজকে বাংলাদেশ ক্ষুধা-দারিদ্র্যমুক্ত হতে চলেছে। আমি নৌকায় ভোট চাইছি। আপনারা ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেবেন, যাতে আমরা উন্নয়নের গতিধারা ধরে রাখতে পারি।

এরপর একে একে কক্সবাজার, ব্রাক্ষণবাড়িয়া ও পিরোজপুরের জনসভায় যুক্ত হয়ে ওই এলাকার প্রার্থীদের পরিচয় করিয়ে দেন আওয়ামী লীগ সভাপতি, ভোট চান প্রার্থীদের পক্ষে। নির্বাচনকে সামনে রেখে বিএনপি বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছে বলে জানান প্রধানমন্ত্রী।

স্বাধীনতা বিরোধীদের বিষয়ে সতর্ক করে আওয়ামী লীগ সভাপতি বলেন: যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে দেশ কলঙ্কমুক্ত হয়েছে।