বীরের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

বান্দরবান আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিংয়ের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় ঢাকা থেকে টেলিকনফারেন্সে সরাসরি বান্দরবান ৩০০নং আসনের আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী। প্রার্থীর মাধ্যমে স্থানীয় ভোটারদের সঙ্গেও কথা বলেন প্রধানমন্ত্রী।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। বীর বাহাদুর উশৈসিং আপনাদের লোক, নৌকার প্রার্থী, আমার প্রার্থী। বীর বাহাদুর জয়ী হলে বান্দরবানের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নতুন নতুন উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করা হবে।

এদিকে প্রধানমন্ত্রীর কাছে বান্দরবান জেলার প্রতি বিশেষ নজর দেয়ার দাবি জানান পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

অপরদিকে আওয়ামী লীগ আয়োজিত টেলিকনফারেন্সে জেলা সদরসহ আশপাশের এলাকাগুলো থেকে শত শত আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয় পুরাতন সিনেমা হল মাঠে। বৃষ্টি উপেক্ষা করে মিছিলে মিছিলে কানায় কানায় ভরে উঠে অনুষ্ঠানস্থল। অনুষ্ঠানে আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।