নড়াইলে মাশরাফির নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন প্রধানমন্ত্রী

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চাইবেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে নড়াইলের লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর পাশাপাশি মাশরাফিও প্রথমবারের মতো ভোটারদের সঙ্গে ভিডিও কনফারেন্সে নির্বাচনী সভায় বক্তব্য দেবেন।

এ জন্য স্থানীয়রা অনেকটাই উচ্ছ্বসিত।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আবদুল হান্নান রুনু জানান, দলীয় নেতৃবৃন্দ ও ভোটাররাও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার জন্য উদগ্রীব হয়ে আছেন।

আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মুর্তজা এখনও নিজ এলাকায় প্রচারে নামেননি। তার পক্ষে দলীয় নেতাকর্মী, ভক্তসহ বিভিন্ন পেশার মানুষ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজ সফরের খেলা নিয়েই ব্যস্ত ছিলেন টাইগার ওয়ানডে অধিনায়ক। সম্প্রতি সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলা শেষ করেছেন মাশরাফি।

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৬২৪ এবং পুরুষ ভোটার ১ লাখ ৫৬ হাজার ৮৮৭ জন।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা এবং ২০-দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এজেডএম ফরিদুজ্জামান ফরহাদসহ সাত প্রার্থী রয়েছেন।

এর মধ্যে ধানের শীষের প্রার্থী ফরিদুজ্জামান ফরহাদ বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন। এ ছাড়া নড়াইল-২ আসনে জেলা জাপার (এরশাদ) সভাপতি অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, এনপিপির (ছালু) জেলা সভাপতি মনিরুল ইসলাম, ইসলামী আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম নাসির উদ্দীন, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাহাবুবুর রহমান এবং জাতীয় সমাজতান্ত্রিক দলের (রব) কেন্দ্রীয় কমিটির সদস্য ফকির শওকত আলী প্রার্থী হয়েছেন।