নড়াইল-লোহাগড়া সিসিটিভির আওতায় আনলেন মাশরাফি

নড়াইল ও লোহাগড়াবাসীর সার্বিক নিরাপত্তার জন্য ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। নড়াইল ও লোহাগড়া শহরের গুরুত্বপূর্ণ এলাকায় সিসিটিভি স্থাপন করে জেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হবে।

এ লক্ষ্যে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এবং সিডনি শান ইন্টারন্যাশনালের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার দুপুরে রাজধানীর গুলশানে দাহুয়া-সিডনি শান সেন্টারে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও সিডনি শান ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী সাগর টিটো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, সাব্বির আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে নড়াইল শহরের গুরুত্বপূর্ণ স্থানে ফাইবার অপটিকস্ ক্যাবল টানানোর কাজ শেষ হয়েছে।

সোমবার দুপুরে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন সূত্র নিশ্চিত করেছে আগামী ২০ ডিসেম্বর শহরের প্রায় ৩২টি গুরুত্বপূর্ণ স্থানে সিসিটিভির ক্যামেরা স্থাপন করা হবে। এ ছাড়া কয়েক দিনের মধ্যে লোহাগড়া উপজেলার ২৪টি পয়েন্টে ও সিসিটিভির ক্যামেরা স্থাপনের কাজ শুরু হবে। নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে স্থাপিত সিসিটিভি মনিটরিং করবে।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায় মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।