দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর বরিশাল বিভাগীয় আহ্বায়ক কমিটি ঘোষণা।

স্টাফ রিপোর্টার ঃ

একটি অরাজনৈতিক ও যুব উন্নয়নমূলক সংগঠন “দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ”।
রেজিষ্ট্রেশন নাম্বার: যুউঅ/চট্ট-০১/সীতা/০১.

সংগঠনের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত আছেন লায়ন এডভোকেট মো: সারোয়ার হোসেন লাভলু- এডভোকেট, বাংলাদেশ সুপ্রীম কোর্ট, প্রকাশক ও সম্পাদক দৈনিক আইন আদালত প্রতিদিন।
চট্টগ্রাম জেলা ও মহানগরসহ সারাদেশের ন্যায় বরিশাল বিভাগের দিশারী আহ্বায়ক কমিটি ঘোষণা করা করেন তিনি। নতুন বছরের প্রথম দিন ০১ জানুয়ারী-২০২১ইং (শুক্রবার) দোয়া-ভালোবাসা ও উপহার হিসেবে চেয়ারম্যান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৩ সদস্য বিশিষ্ট তিন মাসের জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
পটুয়াখালী জর্জ কোর্টের স্বনামধন্য আইনজীবী ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন -সার্ক মানবাধিকার ফাউন্ডেশন পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক, দিশারিয়ান এডভোকেট এস এম রুহুল আমিন কে আহ্বায়ক, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সুন্দরবন এর স্টাফরিপোর্টার দিশারিয়ান এডভোকেট মাওলানা নুরুল আমিন ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক স্বদেশ বিচিত্রা ও দৈনিক ভোলার দর্পণের এর স্টাফ রিপোর্টার দিশারিয়ান মোঃ ইব্রাহীম সোহেল কে যুগ্ন আহ্বায়ক, জেএস টিভি বাংলা’র ব্যাবস্থাপনা পরিচালক, নবআলো টোয়েন্টিফোর ডটকম’র প্রকাশক ও সম্পাদক, দৈনিক দেশবার্তা’র স্টাফ রিপোর্টার, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ও দিশারিয়ান জাহিদ শিকদার কে সদস্য সচিব করে বিভাগীয় কমিটি অনুমোদন দেওয়া হয়।
তাদের দায়িত্বে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ‘দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ’ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিতে হবে।
অন্যতম সদস্যবৃন্দ হলেন:

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ বরিশাল বিভাগে কাজ করার জন্য ১৩ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের জন্য অনুমোদন দেওয়া হল।

নবআলো টোয়েন্টিফোর ডটকম এর ব্যাবস্থাপনা সম্পাদক, ও বাংলদেশ মহিলা পরিষদ দুমকি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক , সাংবাদিক ও দিশারীয়ান রেজোয়ানা হিমেল,
দৈনিক জনতার বাংলাদেশ এর বার্তা সম্পাদক, সাংবাদিক ও দিশারীয়ান মোঃ রিপন ফরায়েজী, দৈনিক সরেজমিন বার্তা এর পটুয়াখালী জেলা প্রতিনিধি সাংবাদিক ও দিশারীয়ান মোঃ আবু জাফর প্রদীপ,
দিশারীয়ান ডেন্টিষ্ট এইচ এম ফজলুল করিম। দৈনিক একুশের আলো এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক সত্য সংবাদ এর বার্তা সম্পাদক দিশারীয়ান সাংবাদিক এ আর শুভ, সাংবাদিক ও দিশারীয়ান মোসাঃ তাহের আলী রুমা, জেএস টিভি বাংলা এর পরিচালক দিশারীয়ান কাজী মাসুদ রানা, দৈনিক বাংলাদেশের আলো এর বাউফল প্রতিনিধি দিশারীয়ান মোঃ আরিফুল ইসলাম, নববলো টোয়েন্টিফোর ডটকম এর সহ বার্তা সম্পাদক দিশারীয়ান মোসাঃ তানজিলা আক্তার

আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে সকল সদস্যদের সদস্য ফরম পূরণ পূর্বক দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর লক্ষ্য ও উদ্দেশ্য মেনে নিয়ে আজীবন সদস্য/ সাধারণ সদস্য আইডি কার্ড সংগ্রহ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।