শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা হৃদয় আশীষ

রাকিবুল ইসলাম তনু
বিশেষ প্রতিনিধি

দেশ-বিদেশের সকল সনাতন ধর্মাবলম্বীদের বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ম-সাধারণ সম্পাদক হৃদয় আশীষ।

সনাতন ধর্মের সব থেকে বড় উৎসব দূর্গা পূজা উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে এ শুভেচ্ছা জানান তিনি।

হৃদয় আশীষ বলেন, বাংলাদেশ ও সারা বিশ্বের সনাতন ধর্মাবলম্বী সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন । আমি বিশ্বের সকল মানুষের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই দূর্গা পূজা।
দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে একসাথে দূর্গা পূজার আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই এই মায়ের আগমনে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে দূর্গা পূজার উৎসব উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই পূজার আনন্দ ভাগ করে নেব।

হৃদয় আশীষ তার বাণীতে আরও বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি।সবাই সুস্থ থাকুন,সচেতন থাকুন এই কামনা করি।সবাইকে শারদীয় শুভেচ্ছা।