প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত১০ সেপ্টেম্বর প্রকাশিত বিডি ক্রাইম ২৪সহ স্থানীয় ও আঞ্চলিক কয়েকটি প্রিন্ট ও অনলাইন পত্রিকায় ‘ ভোলার ধনিয়ায় জমি দখলকে কেন্দ্র করে দিনমজুরের পরিবারের উপর হামলা ’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদটিতে আমাদেরকে উল্লেখ্য করে‘ গত ৪.৯.২০২০ তারিখ সকাল সাড়ে দশটার দিকে ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবির, কামরুল মেম্বার, তছির মেম্বার, পাভেল গোলদার ও কামাল নূর-জাহান বেগমের পরিবারের উপর হামলা চালিয়েছে বলে যে তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

প্রকৃতপক্ষে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুখ তুলাতলী মেঘনা বেরিবাঁধে পরিদর্শনে আসেন অতঃপর আমি ইউপি সদস্য মোঃ কামরুল ইসলাম,ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবির ও অন্যান্য ইউপি সদস্যরাসহ স্থানীয় ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত থাকি সেখান থেকে ফিরে ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে।
পাকারমাথা এলাকায় মোঃ মোস্তফার বাড়ির পথ অবরুদ্ধ করে টিনের বেড়া দিয়ে বাড়ি অবরুদ্ধ করে রেখেছে ফরুখের স্ত্রী নুরজাহান বেগম।
তখন স্থানীয় ব্যক্তিদের ও মোস্তফার অভিযোগে আমরা সেখানে দাঁড়িয়ে বিষয়টি সমাধান করে মোস্তফার বাড়ির পথ খুলে দেওয়ার চেষ্টা করি।
কিন্ত উক্ত নুরজাহান বেগম আমাদের কথা অমান্য করে আমাদেরকে গালিগালাজ সহ খারাপ ব্যবহার করে থানায় অভিযোগ করলে থানা থেকে পুলিশ এসে বিষয়টি তদন্ত করে থানায় বসে সমাধান করে দিবে বলেন।
অতঃপর সে থানায় বসে সমাধান করতে রাজি না হয় আমাদেরকে
সমাজে হেউ প্রতিপন্ন করার জন্য মিথ্যা ও ভুল তথ্য উপস্থাপন করে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেন।

আমি উক্ত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মো. কামরুল ইসলাম
৩ ওয়ার্ড (ইউপি সদস্য)
ধনিয়া ইউনিয়ন পরিষদ,ভোলা।