চরফ্যাশনের আন্জুরহাট টু বাবুরহাট সড়কটি ভেঙ্গে পানিতে তলিয়ে : দ্রুত সংস্কারের নির্দেশ এমপি জ্যাকবের।

এম, সিরাজুল ইসলাম, চরফ্যাশন প্রতিনিধি।।
ভোলার চরফ্যাশনের আঞ্জুরহাট-বাবুরহাট সড়কের নজরুল নগরের শারেকখালী এলাকার পাকা সড়কের উপর জোয়ারের পানি আচড়ে পরে সড়কটি ভেঙে গেছে।

এতে মানুষ ও যানবাহন চলাচল প্রায় বন্ধ হয়ে পরেছে। ফলে ভোগান্তিতে পরেছে ওই এলাকার বাসিন্দারা।

এদিকে, জোয়ারের পানিতে সড়ক ভেঙে গিয়ে জন ও যান চলাচলে ভোগান্তির সংবাদ পেয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন উপজেলা এলজিইডি প্রকৌশলীকে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

নজরুল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান মাস্টার এই প্রতিবেধককে জানান,আগষ্ট দুপুরের পর আঞ্জুরহাট-বাবুরহাট সড়কের শারেক খালী পাকা সড়কে তেতুলিয়া নদী থেকে প্রবল বেগে স্রোতের তোরে জোয়ারের পানি আচড়ে পড়ে।

জোয়ারের পানিতে সড়কটি ডুবে গিয়ে জন ও যান চলাচলে মারাত্মক ভোগান্তিতে পড়ে। সড়কটির অধিকাংশ জায়গা ভেঙে যায় ফলে জন ও যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি সংবাদ পেয়ে নজরুল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান মাস্টারের সাথে মোবাইল ফোনে কথা বলেন ও ক্ষতিগ্রস্ত সড়কের খবর নেন।

হাবিব মাস্টার জানান, এমপি জ্যাকব তাকে বলেছেন আজ ৬ আগস্ট এলজিইডি প্রকৌশলী ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শনে আসবেন এবং দ্রুত সড়কটি মেরামতের ব্যবস্থা করবেন।