বাউফলে বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৩।

বাউফল প্রতিনিধি।।
বাউফল উপজেলার গসিংগা গ্রামের কালু মুন্সি বাড়িতে শনিবার ( ০১/০৮/২০২০ ইং) বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়, আহতরা বাউফল উপজেলা হাসপাতালে ভর্তি আছে।
সংবাদ সুত্রে জানা যায় কোরবানির ইদের দিন বিকাল ৪ টায় কালু মুন্সি বাড়ির শহিদ মুন্সির ছেলে আল আমিন (২৮) ও মনির (২৫) মৌলভী জালাল আহমদের বাঁশের ঝাড় থেকে বাঁশ কাটতে যায় মৌলভি জালাল আহমদের ছেলে আহসান উল্লাহ বাঁশ কাটতে নিষেধ করলে আলামিন ও মনির আহসানের উপর হামলা করে, এতে জালাল মুন্সির অন্য দুই ছেলে বাধা দিতে আসলে শহিদ মুন্সির পরিবার তাদের লোকজন নিয়ে জালাল মুন্সির ৩ ছেলেকে পিটিয়ে আহত করে, আহতরা হলো মাসুম বিল্লাহ (৩৫) আল মামুন (২৫) আহসান উল্লাহ (২০) সংবাদে আরো জানা যায় দীর্ঘদিন ধরে মরহুম শহিদ মুন্সির পরিবার মৌলভি জালাল আহমদের শিক্ষিত, শান্তশিষ্ট্য ও সম্মানিত পরিবারের উপর বিভিন্ন সময় অন্যায়ভাবে হামলা করে। এব্যাপারে বাউফল থানায় সাধারণ ডাইরি রয়েছে। এমনকি মৌলভি জাললা আহমেদের জায়গা জমি দখল করার চেষ্টা করে
এব্যাপারে বাউফল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জসিমউদদীনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন এব্যাপারে আমি কিছু যানিনা তবে খোঁজ নিব।