পালাখাল মডেল ইউপি সদস্য প্রত্যাশী ফেরদৌস প্রধান’র ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষ্যে দেশবাসী সহ কচুয়ার সর্বস্তরের জনগণ’কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ৪নং পালাখাল মডেল ইউনিয়নের সদস্য পদ প্রত্যাশী ফেরদৌস প্রধান।

এক শুভেচ্ছা বার্তায় ফেরদৌস প্রধান বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হউক সকলের জীবন । প্রতি বছরেই আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি আরো বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির ৪নং পালাখাল মডেল ইউনিয়নে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

কুরাবাণী ও মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি সকল নির্দেশনা সঠিকভাবে পালন কারার আহ্বান জানান।  সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত ও সাহায্য কামনা করেন।

তরুণ এ সমাজ সেবক পালাখাল মডেল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জনগণের সেবায় নিজেকে আত্ননিয়োগ করতে চান। তিনি দীর্ঘ দিন ধরে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ কর্ম এবং শিক্ষা সামগ্রি বিতরণ, সেবামূলক কাজ সহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামণা করেন।

এস.আই/এম