দশমিনা থানার ওসি মোঃ জসিম উদ্দীনের সাথে দশমিনা উপজেলা ছাত্রলীগের সাক্ষাৎ।

প্রতিনিধি,দশমিনা পটুয়াখালী মোঃ সবুজ হোসেন পটুয়াখালীর দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ জসিম। (৮জুলাই) বুধবার বিকালে তাই তার সাথে সাক্ষাৎ কলেন দশমিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি, আরিফ হোসেন সবুজ মহল্লাদার ও সাধারন সম্পাদক হাসান এবং সহ সভাপতি রাজিব ও সাংগঠনিক সম্পাদক নাজনীন নেহার ও রনগোপালদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, ও সাধারণ সম্পাদক ও অনন্য ছাত্রলীগ নেতা কর্মীরা,

নবাগত ওসি মোঃ জসিম ইতোপূর্বে পটুয়াখালী সদর থানায় সৎ সাহসী ও দক্ষ (ওসি অপারেশন) হিসেবে সাধারন মানুষের মনিকোঠায় ঠাঁয় করে নিয়েছিলেন। তিনি ২০০৭ সালে এস আই হিসাবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে তার উপর অর্পিত দায়িত্ব দক্ষতার সাথে পালন করে আসছেন। তার জন্ম স্থান পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়।

যোগদানকালে স্থানীয় সংবাদকর্মীদের তিনি বলেন, দশমিনা থানায় যোগদানের পর আমার প্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে দশমিনা উপজেলাকে একটি আদর্শ, নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করা। তিনি আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে উপজেলার সর্বস্তরের জনগণ সহ সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।