দশমিনার রনগোপালদী জমি সংক্রান্ত জেরে পিটিয়ে জখম

এইচ.এম আবু তাহের খান
প্রতিনিধি দশমিনাঃ

পটুয়াখালীর দশমিনায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কবির শরীফ (৩৫) নামে এক গ্রাম্যো ডাক্তাঃ কে পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানায় তার স্বজনেরা। আজ শুক্রবার বিকালে উপজেলার রনগোপালদী ইউনিয়নের যৌতা বাজারে এ ঘটনা ঘটে। কবির শরীফ রনগোপালদী ইউনিয়ন জৌতা বাজারের একজন মেডিসিন ব্যাবসাই তার পিতা মুহাঃ রত্তন শরীফ।

ভুক্তভোগীর স্বজনদের সুত্রে জানা যায় রত্তন আলী শরীফ গং দের সাথে চাচাত ভাই আবু শরীফ গংদের সাথে বাড়ির বসত ঘরের জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধের জের ধরে বিকালে রত্তন আলী শরীফের ছেলে বাবুল যৌতা বাজারে আসলে প্রতিপক্ষরা মুদি দোকানের সামনে থাকা পাঁচ লিটারের বাট খারা দিয় পিটিয়ে গুরুত্বর জখম করে, আবু শরিফের ছেলে জুয়েল শরিফ ও তার চাচা
এদিকে বাবুলের ভাই কবির শরিফ অন্য দোকান থেকে বাবুলকে রক্ষা করার জন্য এসে জুয়েলের চাচর হাতে জখম হন কবির শরিফ

এনিয়ে মামলা হয়েছে বলে জানা যায়।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালাল আহমেদ জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে দুই পক্ষের লোক জন আহত হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগে আইনত ব্যবস্থা গ্রহন করা হবে।