শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলো ‘হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশন’

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে গরিব-অসহায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশন।

দোজানা গ্রামের শতাধিক পরিবারের মাঝে রাতের আঁধারে ঈদ সামগ্রী বাড়ীতে পৌছে দেন ফাউন্ডেশনের সদস্যরা।

চাঁদপুর কচুয়া উপজেলার ৪নং ইউনিয়নের দোজানা গ্রামের প্রবাসী ও  ফ্রান্স শাখার
জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিব খাঁন ইসমাইলের সার্বিক তত্ত্বাবধায়নে চলতি বছরে গড়ে ওঠে হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশন’। এতে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা হাজী মোস্তোফা কামাল এবং হাজী রফিকুল ইসলাম ও মজিব খানকে উপদেষ্টা করা হয়।

এসময় ফাউন্ডেশনের মুখপাত্র হাবিব খাঁন ইসমাইল মুঠোফোনে জানান, দেশের এই ক্রান্তিকাল মুহূর্তে ফাউন্ডেশনের পক্ষ থেকে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। করোনা প্রভাব বিস্তার থাকলে আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের সেবা মূলক কাজ করাই হচ্ছে আমাদের লক্ষ্য। 

ফাউন্ডেশনের উপদেষ্টা রফিকুল ইসলাম বলেন, হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশন’ বর্তমান করোনা পরিস্থিতিতে বিগত দুই মাস লকডাউন থাকার কারনে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে সেদিক বিবেচনা করে, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমরা ফাউন্ডেশনের পক্ষে ঈদ সামগ্রী বিতরণের  উদ্যোগ নিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, হাজী রফিকুল ইসলাম, বাইজিদ মুন্সী, কাইউম মজুমদার, হাবিবুল্লা প্রধান, ছগির প্রধান, ইসমাইল হোসেন, সুরুজ আলী, রহিম মিয়া ,বাহর অালী প্রমূখ।

এস.আই/এম