নারায়ণগঞ্জে দুইশত ভাড়াটিয়াদের ১ মাসের বাড়িভাড়া মওকুফ ও খাদ্য সামগ্রী বিতরন করলেন বাড়ীর মালিক রাইসুল।

নারায়ণগঞ্জের পঞ্চবটি এলাকায় ২০০ ভাড়াটিয়াদের ১ মাসের বাড়ি ভাড়া মওকুফ ও ভাড়াটিয়াদের মাঝে খাদ্য সামগ্রী বিতর করেছেন জাপানি বিল্ডিং এর মালিক ব্যাবসায়ী রফিকুল ইসলামের ছেলে রাইসুল ইসলাম স্বপ্নীল।।

নারায়ণগঞ্জের পঞ্চবটি মোর নিজ জমিতে নির্মিত জাপানি বিল্ডিং সহ ৬টি বিল্ডিং এ মোট ২০০ পরিবারকে বসবাসের বাড়ি ভাড়া দিয়ে আসছিলেন। সম্প্রতি দেশজুড়ে করোনাভাইরাস সংক্রমণ রোধে সাধারণ ছুটি ঘোষণায় অন্যান্য মানুষের মতো কর্মহীন হয়ে পড়েছে তার ভাড়াটিয়ারাও। আর এ মানবিক কারণে ভাড়াটিয়াদের ১ মাসের বাড়ি ভাড়া প্রায় ৫ লক্ষ টাকা মওকুফ ও তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন তিনি।
খাদ্য সামগ্রী প্রতিটি প্যাকেটে ছিলো ৫ কেজি চাল,১কেজি সয়াবিন তেল,১কেজি ডাল,২কেজি আলু,১ কেজি পিয়াজ, ও ২ কেজি লবন,
ভাড়াটিয়ারা জানান, আমরা বাসা দিয়ে বাহিরে যাইতে পারিনা কোন কাজ কর্ম করতে পারিনা, এ অবস্থায় আমাদের ১,মাসের বাড়ি ভাড়া মওকুফ করেছেন এবং আমাদের খাদ্য সামগ্রীও দিয়েছে, এ জন্য আমরা অনেক আনন্দিত, আল্লাহ তাদের পরিবারকে যেন হেফাজত করেন।

রাইসুল ইসলাম বলেন, “এই করোনার কালে মানুষ জন্য কিছু করতে পারলে আমার বিশ্বাস আল্লাহ্ তাকে নিজ হাতে তার প্রতিদান দিবেন” করোনাভাইরাসে দেশের চলমান অবস্থায় আমরা সবাই অসহায়। দেশের এ সঙ্কটকালে সকলেরই উচিত নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।