বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নে জেলে’দের মাঝে ভিজিএফের চাল বিতরণ

স্টাফ রিপোর্টার:: বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের জেলে’দের মাঝে চলতি মে মাসের মৎস্য ভিজিএফ বরাদ্ধের চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ও বুধবার দুই দিনব্যাপী ইউনিয়নের খেয়াঘাট এলাকায় ওই চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন- চন্দ্রদ্বীপ ইউনিয়ন ট্যাগ অফিসার ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. মজিবুর রহমান, উপজেলা সহকারি মৎস্য অফিসার মো. জসিম উদ্দিন, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ। এছাড়াও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ট্যাগ অফিসার মজিবুর রহমান ও সহকারি মৎস্য কর্মকর্তা জসিম উদ্দিন জানান, মঙ্গলবার ১হাজার ৯৬জন জেলের মধ্যে ৯০৬জন জেলের মাঝে ৪০কেজি করে চাল বিতরণ করা হয়। আজ বুধবার বাকী ১৯০জনের চাল আজ বিতরণ করা হয়।

চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ বলেন,’ পূর্ব ঘোষনা মতে মঙ্গলবার (৫মে) সকাল ১০টায় চাল বিতরণ কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। একই দিন সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পযর্ন্ত উপজেলা পরিষদ হল রুমে বিভাগীয় উপ-ভূমি সংস্কার কমিশনার মহোদয় সকল ইউপি চেয়ারম্যান ও ট্যাগ অফিসারদের সাথে মত বিনিময় সভা করেন। ওই সভায় আমিসহ মৎস্য কর্মকর্তা ও ট্যাগ অফিসার উপস্থিত ছিলেন। যার কারেন নির্ধারিত সময় চাল বিরতণ শুরু করা সম্ভব হয়নি। বিকালে চাল বিতরণ শুরু করা হয়। ইফতারের আগ পর্যন্ত ৯০৬জনের মাঝে বিতরণ করা হয়। বাকি ১৯০ জনের চাল আজ বুধবার সকালে বিতরণ করা হয়।

চন্দ্রদ্বীপ ইউনিয়নের ১হাজার ৯৬জন তালিকাভূক্ত জেলের মাঝে ৪৩.৮৪০ মে.টন চাল বিতরণ করা হয়েছে