করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে যুবকের মৃত্যু

সাতক্ষীরা সদর হাসপাতা‌লে ক‌রোনা উপসর্গ নি‌য়ে ভ‌র্তি হওয়া এক যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। শ‌নিবার (২৫ এ‌প্রিল) ভো‌রে তার মৃত্যু হয়।স্থানীয় সূত্র জানায়, ৫দিন আগে ঢাকা থেকে অসুস্থ অবস্থায় বাড়ি ফেরেন ওই যুবক। তার জ্বর, কাশিকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক সৃ‌ষ্টি হ‌লে শুক্রবার (২৪ এপ্রিল) গ্রাম্য চি‌কিৎস‌কের পরাম‌র্শে তা‌কে শ্যামনগর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠা‌নো হয়। সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরার সি‌ভিল সার্জন ডা. হুসাইন শাফা‌য়েত বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে বাংলানিউজকে জানান, ওই যুব‌কের কা‌ছে বারবার তার সাম্প্র‌তিক ই‌তিহাস জানার চেষ্টা কর‌লেও তিনি ও তার আত্মীয় স্বজন সঠিক কথা বলেনি। মারা যাওয়ার পরে তার আত্মীয়-স্বজনরা জানায় সম্প্র‌তি ঢাকা থে‌কে তিনি অসুস্থ অবস্থায় বা‌ড়ি ফে‌রেন।

তথ্য গোপন করা শা‌স্তি‌যোগ্য অপরাধ। তা‌কে ক‌রো‌না ডে‌ডি‌কে‌টেড সাতক্ষীরা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো যেত। বিষয়টি নি‌য়ে চি‌কিৎসক নার্স‌দের ম‌ধ্যেও উ‌দ্বেগ সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। তার নিকটাত্মীয়‌দের নমুনা সংগ্রহ ক‌রে পি‌সিআর ল্যা‌বে পাঠা‌নো হ‌চ্ছে।