নরসিংদীতে চাল চুরির সংবাদ সংগ্রহে বাধা সাংবাদিকের উপর হামলা বাসকপের নিন্দা ও প্রতিবাদ।

প্রেস রিলিজঃ নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় চালচুরির সংবাদ সংগ্রহের সময় চেয়ারম্যান কতৃক সাংবাদিক সজল ভূইয়া ও অাব্দুল বাতেনের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ বাসকপ।
হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে সংগঠনের চেয়ারম্যান এটিএম মমতাজুল করিম ও মহাসচিব এম এ মমিন আনসারি।
জানা যায় বৃহস্পতিবার বিকেলে নরসিংদী জেলার রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে চাল নিয়ে অনিয়মের রিপোর্ট করতে গেলে এই ঘটনা ঘটে। আমিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী এসএ টিভির নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভূইয়া ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার আব্দুল বাতেনের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়ি রক্তাক্ত করে। পরে তাদের কে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালো ভর্তি করা হয়েছে।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের চেয়ারম্যান এটিএম মমতাজুল করিম ও মহাসচিব এম এ মমিন আনসারী গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন পেশাদার সাংবাদিকের ওপর একজন জনপ্রতিনিধির অতর্কিত হামলা চালানো অত্যন্ত দুঃখ জনক ঘটনা ও নিন্দনীয়। বিষয়টি উদ্বেগের।

যা আমাদের কাম্য নয়। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান বাসকপ নেতৃবৃন্দ।