পটুয়াখালীতে এই সর্বপ্রথম অন-লাইনে এ্যাপসের মাধ্যমে খাদ্যপন্য হোম ডেলিভারি সার্ভিস চালু।

কোভিড–১৯ এর করালগ্রাসে যখন জনজীবনে স্থবির তখনই Dahook নিলে এলো পটুয়াখালী বাসীর জন্য স্বস্তির সংবাদ।

ব্যস্ত নাগরিক জীবনে প্রতিদিন বাজারে যাওয়া বেশ ঝামেলার কাজ । তাছাড়া ভীড় ঠেলে বাজার করার কষ্ট আর দরদামেরবিরক্তি তো আছেই। আর তাই আজকাল আমরা জামা, জুতো, শাড়ি, মেকআপ, অ্যাক্সেসরিজের শপিং সহো বাসা বাড়িররোজকার কাঁচা শাক সবজির বাজারও এখন অনলাইনে করতে অভ্যস্ত হচ্ছি তবে এখানেও রয়েছে অতিরিক্ত দাম এবং ভেজালপন্যের ছড়াছড়ি।

এর উপর করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন, লকডাউনে থাকার ফলে, স্বাভাবিকভাবেই মানুষের দৈনন্দিন জীবনেরপ্রয়োজনীয় চাহিদাসমূহ মেটাতে হিমশিম খাচ্ছেন। এর মধ্যেই যেনো স্বস্তির নিঃশ্বাস নিয়ে হাজির হলো www.dahook.xyz যাএকটি অনলাইন/এ্যাপস বেইসড হোম ডেলিভারি সার্ভিস।

আপনি এই এ্যাপসের মাধ্যমে সব ধরনের হালাল ও ফ্রেশ খাদ্যদ্রব্য এবং গৃহস্তলী পন্য কিনতে পারবেন সঠিক মাপে এবং সঠিকমুল্যে।

এ ব্যাপারে, Dahook এর বরিশাল বিভাগীয় ব্যবস্থাপনা পরিচালক এস এম সাহিদুর রহমান এর সাথে কথা বলে জানা যায় যে,

এখানে প্রতিটি পণ্যই ন্যায্য মূল্যে বিক্রি করা হবে যা যেকোনো সুপারশপ বা লোকাল খুচরা বাজারের দামের চাইতে কম । আরএই সুবিধাটি গ্রহন করতে পারছেন মাত্র কয়েকটি ক্লিকেই। আপনার ব্যস্ত জীবন কে সহজ করতে এবং ঘরে বসে আপনারপছন্দের পন্য আপনার দোরগোড়ায় পৌছে দিতেই আমাদের এই উদ্যোগ।

করোনার এই ক্রান্তিলগ্নে হোম ডেলিভারি দিতে গিয়ে সংক্রামন ছড়ানোর ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি আমাদের আশ্বস্ত করেনযে,

আমাদের যারা ডেলিভারি ম্যান রয়েছেন, তারা যেমনি অভিজ্ঞ তেমনি পণ্য সরবারাহের সময় সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করেইপণ্য পৌছে দেবেন ক্রেতার দোরগোড়ায়।

কোনোভাবেই যেনো এই মহামারী রোগটি সংক্রমিত না হয় সেদিকে লক্ষ্য রেখেই পণ্যের গুনগুত মান, ক্রেতা ও পরিবহনকারীরস্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে তাদের মাঝে পর্যাপ্ত পরিমাণ হ্যান্ড স্যানিটাইজার ও পি পি ই বিতরণ করা হয়েছে।

সঠিক দামে গুণগত মানসম্মত পন্য সরবরাহের নিশ্চয়তা নিয়ে পটুয়াখালী তে পরীক্ষামূলক ভাবে যাত্রা শুরু করলwww.dahook.xyz যা থেকে আপনি ঘরে বসেই ফ্রেস সবজি সহ অন্যান্য পণ্য সামগ্রী অর্ডার করতে পারবেন। তাই ঘরে বসেটাটকা শাক সবজি,নিত্য প্রয়োজনীয় পণ্য পেতে চাইলে Dahook হতে পারে একটি নির্ভরযোগ্য মাধ্যম।যোগাযোগ ০১৩১১-১৩৮৪৪৪