‘জ্বীন’ নিয়ে জাজের ক্ষমা প্রকাশ

মুক্তির আগে থেকেই আলোচনায় রয়েছে তারকা নির্ভর ছবি ‘জ্বীন’। বহুল প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ১৩ মার্চ। কিন্তু এখন সেটি পিছিয়ে গেছে বলে জানান জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ।

কিন্তু বিশেষ কারণে পিছিয়ে গেলে ছবিটির মুক্তি। ১৩ মার্চ মুক্তি পাবে না ‘জ্বীন’। মুক্তির তারিখ ঘোষণা করে সেই তারিখে সিনেমা মুক্তি দিতে না পারায় দুঃখ প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়, ‘জ্বীন’ সিনেমার মুক্তির তারিখ আমরা ১৩ মার্চ ঘোষণা করেছিলাম। কিন্তু অনেকে ধারণা করে যে, এর আগেও আমরা ১৪ ফেব্রুয়ারি মুক্তির তারিখ বলেছিলাম। সবাইকে জানাতে চাই জাজ কখনোই বলেনি যে, ১৪ ফেব্রুয়ারি জিন সিনেমা মুক্তি দেবে।’

আরো বলা হয়, ‘আপনারা জানেন ‘জ্বীন’ সিনেমায় অনেক ভিএফএক্সের কাজ আছে। এখন মুম্বাইতে রেন্ডারিং হচ্ছে। এই অবস্থায় আমাদের পক্ষে ১৩ মার্চ মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না। যতক্ষণ না পারফেক্ট ভিএফএক্স হবে ততক্ষণ জ্বীন মুক্তি দেবে না জাজ। এবার সব কাজ শেষ করে সিনেমা সেন্সর করে তবেই মুক্তির তারিখ ঘোষণা করা হবে। আমরা জানি আপনারা সবাই অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন ১৩ মার্চ জিন সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখার জন্য। কিন্তু আমরা ১৩ মার্চ মুক্তি দিতে পারলাম না, এই জন্য জাজ মাল্টিমিডিয়া পরিবার তার অন্তস্থল থেকে দুঃখ প্রকাশ করছে ও সবার কাছে ক্ষমাপ্রার্থী। আশা করি আপনারা বরাবরের মতো আমাদের সাথে থাকবেন আর দিন শেষে আমরা একটি ভালো সিনেমা আপনাদের উপহার দিতে বদ্ধপরিকর।’

এর আগে সিনেমাটির ফাস্টলুক প্রকাশ করা হয়। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমার টিজারও দর্শকমহলে প্রশংসা কুড়ায়। টিজারে পূজার ভয়ানক চাহনি, এলোমেলো চুল, রক্তস্নাত চেহারা… দেখে কিছুক্ষণের জন্য থমকে যান দর্শক। সিনেমাটিতে আরো অভিনয় করেন সুজাতা, বেবি, রফিক, নবী, হিরা প্রমুখ।