প্রধানমন্ত্রীর জন্য দেশ আজ উন্নয়নের মহাসড়কে: সাংঠনিক সম্পাদক আফজাল

বরিশাল বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় আ’লীগ এর সাংগঠনিক সম্পাদক এডভোকেট অাফজাল হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্য আমরা একটি স্বাধীন, সার্বভৌম রাষ্ট্র অর্জন করেছি। কিন্তু ঘাতকরা তাকে বাঁচতে দেইনি। ঘাতকরা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলে উন্নয়নের অগ্রযাএা থেমে যাবে।

ঘাতকদের সে স্বপ্ন সফল হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর স্বপ্ন, ও তার চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে।জাতির জনকের সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়ন করতে হলে নেতা কর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।তিনি আজ রোববার দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বিহারী বিদ্যালয় মাঠে উপজেলা অাঃলীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি বলেন, সন্মেলন করলেই সংগঠন শ্রীবৃদ্ধি হয় না বরং নেতা- কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে সংগঠন শ্রীবৃদ্বি হয়। অতীতের নেতাদের সংগ্রামী জীবন অনুসরন করে নেতা কর্মীদের সংগঠন করতে হবে এবং বিএনপি জামায়াত সহ সকল অপশক্তিকে পরাস্ত করতে করে উন্নত, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ব্যক্ত করেন। এর অাগে জেলা অাঃলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্জ এ কে এম এ অাউয়াল ত্রি-বার্ষিক এ সম্মেলন উদ্ভোধন করে। উপজেলা অাঃলীগের সভাপতি ফায়জুর রশীদ খসরুর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আ’লীগের সহ- সভাপতি শাজাহান তালুকদার, জেলা অাঃলীগের সাধারণ সম্পাদক এডভোকেট একে এম এ হাকিম হাওলাদার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ, জেলা অাঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক।

অন্যানের মধ্যে বক্তব্য দেন, ঢাকা মহানগর উওর ছাএলীগের সভাপতি ইব্রাহীম হোসেন, ভান্ডারিয়া উপজেলা জেপির সদস্য সচিব জাহাঙ্গীর কবির টুলু, ভান্ডারিয়া উপজেলা অাঃলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্বা লিয়াকত হোসেন তালুকদার, বরগুনা জেলা অাঃলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা অাঃলীগের দপ্তর সম্পাদক শেখ মোঃ ফিরোজ প্রমুখ।

পদ্মা সেতুর আদলে সাজসজ্জা ও অদ্ভুত অপরূপ সৌন্দর্য্য সাজানো ত্রি-বার্ষিক এ সম্মেলন শেষে পুনরায় ফায়জুর রশীদ খসরুকে সভাপতি ও মিরাজুল ইসলাম মিরাজ কে সাধারণ সম্পাদক করে ভান্ডারিয়া উপজেলাঅাঃলীগের কমিটি গঠন করা হয়।