বাউফলে ভয়াবহ অগ্নিকান্ড।

বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলের কালাইয়া বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রবিবার বেলা ১১টায় বন্দরের সদর রোডের কাঞ্চন মিয়ার লেপ তোষকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

আগুনে কাঞ্চন মিয়ার লেপ তোষকের দোকান, অনু সাহার রেস্তোরা ও হাজ্বী সোহরাব হোসেনের চাউলের গুদাম পুড়ে প্রায় সতের লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানিয়েছেন বাউফল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার।

সুত্রে জানা গেছে, রবিবার বেলা ১১টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের সদর রোডের কাঞ্চন মিয়ার লেপ তোষকের দোকানে জাকির (২৫) নামের কারিগর মর্টার চালিত যন্ত্র দিয়ে তুলা ছাটাই করতে ছিল। এমন সময় যন্ত্রটি বিস্ফোরন ঘটলে তুলায় মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পরে। আগুনের লেলিহান শিখায় পাশের একটি রেস্তোরায় ও চালের গুদামে আগুন লাগে। বিস্ফোরনে জাকিরের শরীরের সামনের অংশ পুড়ে গেলে গুরুতর আহত অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাউফল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার মো. বাহাউদ্দিন বলেন, লেপ ছাটাই যন্ত্রের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। খুব দ্রুত সময়ের মধ্যে আমরা আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি।