বুড়িচংয়ে পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি আটক

বৃহস্পতিবার রাতে বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভরাসার এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে ৫ জুয়াড়ি কে আটক করে থানায় নিয়ে আসে। আটক জুয়াড়িদের বিরুদ্ধে রাতেই থানায জুয়া আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান যে, বৃহস্পতিবার রাতে বুড়িচং থানার এস আই বিন্দো দস্তগীর, এস আই মেজবাহ, এ এস আই অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ষোলনল ইউনিয়ন এর ভরাসার বাজার এলাকার শাহীনের ঘরে অভিযান চালায়।

এসময় পুলিশ জুয়া খেলার আসর থেকে জুয়া খেলা অবস্হায় ৫ জুয়াড়ি কে হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসে। জুয়ার আসর থেকে পুলিশ ৬ বান্ডিল তাসের প্যাকেট, নগদ ২০ হাজার ৫ শত টাকা সহ জুয়াড়িদের কবল থেকে উদ্ধার করে।

আটক জুয়াড়িরা হল উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ শাহ পরান(৩২), একই গ্রামের আবুল হকের ছেলে মাহাবুব আলম (৪৫), ভেড়াজাল হাজী বাড়ী গ্রামের মৃত হাজী মুক্তল হোসেনের ছেলে মোঃ মোতালেব (৪৯),বুড়িচং সদর ইউপির জগতপুর গ্রামের মৃত রেসু মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩২),একই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ মাসুদ মিয়া (৩০)।

পুলিশ আরো জানায় আটক শাহপরান ও মোতালেবের বিরুদ্ধে বুড়িচং থানায় একাধিক মামলা রয়েছে।